Bangal Press
ঢাকাMonday , 5 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নিম্ন আদালতে আওয়ামী-বিএনপিপন্থি আইনজীবীদের সংঘর্ষ, আহত ৫

Link Copied!

ঢাকা জজ কোর্টে বিএনপি ও আওয়ামীপন্থি আইনজীবীদের মধ্যে সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। সোমবার (৫ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। পরে বিকেল সোয়া ৫টার দিকে আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

আহতরা হলেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক ওমর ফারুক ফারুকী, মুজাহিদুল ইসলাম সায়েম (৩৫), আনোয়ার হোসেন (৩০) মো. জহিরুল ইসলাম (৩৫) ও মোছা. মুন্নি আক্তার (৩০)।

এদের মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। আর অ্যাডভোকেট ওমর ফারুক ফারুকীকে ঢামেকে ভর্তি করা হয়েছে। একই সঙ্গে অ্যাডভোকেট মুন্নি আক্তার নিউরোসার্জারি বিভাগের চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় বিকেল সাড়ে ৫টার দিকে বিএনপিপন্থি আইনজীবী নেতারা আহত আইনজীবীদের দেখতে ঢাকা মেডিকেলে আসেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা জজ কোর্ট থেকে আইনজীবী দুই গ্রুপের সংঘর্ষে আহত হয়ে ঢাকা মেডিকেলে পাঁচজন আসেন। তাদের তিনজনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় ও বাকি দুইজনের মধ্যে একজনকে ভর্তি দেওয়া হয় ও একজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কাজী আল আমিন/এমআইএইচএস/এমএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।