Bangal Press
ঢাকাTuesday , 6 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জেলা রেজিস্ট্রার হলেন পাঁচ সাব-রেজিস্ট্রার

Link Copied!

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের অধীন নিবন্ধন অধিদপ্তরের পাঁচ উপজেলা সাব-রেজিস্ট্রারকে জেলা রেজিস্ট্রার পদে (ষষ্ঠ গ্রেড) পদোন্নতি দেওয়া হয়েছে।

২৭ মে রাষ্ট্রপতির আদেশক্রমে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের বিচার শাখা-৬ এর উপ-সচিব আবু সালেহ মো. সালাহ্ উদ্দিন খাঁ-এর সই করা এই প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, আইন ও বিচার বিভাগের নিয়ন্ত্রণাধীন নিবন্ধন অধিদপ্তরের অধীন পাঁচ সাব-রেজিস্ট্রারকে জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ৩৫,৫০০-৬৭,০১০ টাকা স্কেলে (৬ষ্ঠ গ্রেড) জেলা রেজিস্ট্রার পদে পদোন্নতি প্রদানপূর্বক তাদের নামের পাশে বর্ণিত কর্মস্থলে পদায়ন করা হলো।

এতে আরও বলা হয়, জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

আরও পড়ুন: রিজার্ভ চুরি মামলার প্রতিবেদন ৩১ জুলাই

পদোন্নতিপ্রাপ্তরা হলেন, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা সাব-রেজিস্ট্রার মো. জহুরুল ইসলামকে জেলা রেজিস্ট্রার পদে পদোন্নতি দিয়ে গাইবান্ধার জেলা রেজিস্ট্রার পদে, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাব-রেজিস্ট্রার মো. আব্দুর রকিব সিদ্দিককে নড়াইলের জেলা রেজিস্ট্রার পদে, কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা সাব-রেজিস্ট্রার মোহাম্মদ আব্দুল মোতালেবকে চুয়াডাঙ্গার জেলা রেজিস্ট্রার পদে, ময়মনসিংহের ত্রিশাল উপজেলা সাব-রেজিস্ট্রার মো. জাহিদ হোসেনকে মানিকগঞ্জের জেলা রেজিস্ট্রার পদে এবং বগুড়া সদর উপজেলা সাব-রেজিস্ট্রার সাব্বির আহমেদকে ঝিনাইদহের জেলা রেজিস্ট্রার পদে পদায়ন করা হয়েছে।

এফএইচ/এমএইচআর/জেআইএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।