Bangal Press
ঢাকাTuesday , 6 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর সঙ্গে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নেতাদের সাক্ষাৎ

Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন আইনমন্ত্রী আনিসুল হকসহ সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের নেতারা। সাক্ষাৎকালে আইনজীবীদের কিউবিক্যাল সমস্যা নিরসনে নতুন ভবন নির্মাণের বিষয়ে আশ্বস্ত করেছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর আমন্ত্রণে সোমবার (৫ জুন) গণভবনে আইনজীবী সমিতির নির্বাচিত নেতারা তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এ আশ্বাস দেন।

সুপ্রিম বারের সভাপতি ও সিনিয়র অ্যাডভোকেট মো. মোমতাজ উদ্দিন ফকির ক্যাম্পাসনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জুডিশিয়ারি ও বারের উন্নয়নের প্রধানমন্ত্রী সবসময় পাশে থাকবেন এবং আইনজীবীদের জন্য নতুন ভবন নির্মাণের বিষয়ে আশ্বাস দিয়েছেন।

সমিতির সম্পাদক আবদুন নূর দুলাল বলেন, প্রধানমন্ত্রী এক অসাধারণ ব্যক্তিত্ব। এক বিরল মানবিক সত্তা। প্রায় ৩০ মিনিট তিনি প্রাণ খুলে কথা বলেন আমাদের সঙ্গে। সবকিছু জেনে নেন। অনেক সুখবর অপেক্ষা করছে সুপ্রিম কোর্টের আইনজীবীদের জন্য।

সাক্ষাৎকালে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক সিনিয়র আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ুন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বার অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মো. আলী আজম, জেসমিন সুলতানা, সহ-সম্পাদক এ বি এম নূর-এ-আলম ও মোহাম্মদ হারুন-উর রশিদ, কোষাধ্যক্ষ এম মাসুদ আলম চৌধুরী, নির্বাচিত সদস্য মহিউদ্দিন আহমেদ (রুদ্র), মনিরুজ্জামান রানা, শফিক রায়হান শাওন, মো. সাফায়েত হোসেন (সজীব), মো. দেলোয়ার হোসেন, মো. নাজমুল হুদা ও সুভাষ চন্দ্র দাস উপস্থিত ছিলেন।

এফএইচ/ইএ/জেআইএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।