Bangal Press
ঢাকাWednesday , 7 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গরমে জ্ঞান হারিয়ে দুই শিক্ষার্থী হাসপাতালে

Link Copied!

নোয়াখালীর চাটখিলে প্রচণ্ড গরমে দুই শিক্ষার্থী জ্ঞান হারিয়ে অসুস্থ হয়ে পড়েছে। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (৭ জুন) দুপুরে ভীমপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কারিগরি কলেজে এ ঘটনা ঘটে।

অসুস্থ শিক্ষার্থীরা হলো ভীমপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কারিগরি কলেজের বিজ্ঞান বিভাগের দশম শ্রেণির ছাত্রী তানজিলা সুলতানা এবং ব্যবসায় শিক্ষা বিভাগের নবম শ্রেণির ছাত্রী কানিজ ফাতেমা রিয়া।

প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক আনোয়ার হোসেন জানান, ওই দুই শিক্ষার্থী সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষা চলাকালীন তারা সুস্থ ও স্বাভাবিক ছিল। পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে তারা অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় সহপাঠীরা।

চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খন্দকার মোশতাক আহমেদ ক্যাম্পাসনিউজকে বলেন, বর্তমানে তারা আশঙ্কামুক্ত। তাদের চিকিৎসা চলছে।

ইকবাল হোসেন মজনু/এসআর/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।