Bangal Press
ঢাকাWednesday , 7 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

৩ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি সিদ্ধিরগঞ্জের পোশাক কারখানার আগুন

Link Copied!

তিন ঘণ্টা পেরিয়ে গেলেও নিয়ন্ত্রণে আসেনি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের এমএস এন্টারপ্রাইজ গার্মেন্টসের আগুন। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট।

এর আগে বুধবার (৭ জুন) রাত ১১টা ৪৫ মিনিটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফজর আলী গার্ডেন সিটির ৫ম তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আদমজী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা রুহুল আমিন মোল্লা বিষয়টি নিশ্চিত করেন।

আরও পড়ুন>> সিদ্ধিরগঞ্জে পোশাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট

তিনি বলেন, খবর পাওয়া মাত্রই আমাদের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। তবে প্রথমে ঘটনাস্থলে উৎসুক মানুষের ভিড় থাকার কারণে কাজ করতে কিছুটা বেগ পেতে হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার সময় কারখানার ভেতরে কেউ ছিল না, এ কারণে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এখনো আগুন নিয়ন্ত্রণে না আসার কারণ জানতে চাইলে তিনি বলেন, কারখানাটি তালাবদ্ধ থাকার কারণে আমাদের তালা ভেঙে ভেতরে প্রবেশ করতে হয়েছে। ভেতরেও কয়েকটি কক্ষের দরজা তালাবদ্ধ অবস্থায় রয়েছে। এসব কক্ষের প্রত্যেকটি তালা আমাদের ভাঙতে হচ্ছে। পাশাপাশি কারখানাটিতে প্রচুর পরিমাণে জামাকাপড় মজুত ছিল। তাই আগুন নিয়ন্ত্রণে আনতে কিছুটা সময় লাগছে। তবে আশা করছি খুব দ্রুতই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হবো।

তবে অগ্নিকাণ্ডের কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেননি তিনি। পরে তদন্ত করে এ বিষয়ে বলা সম্ভব হবে বলে জানান তিনি।

রাশেদুল ইসলাম রাজু/ইএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।