Bangal Press
ঢাকাThursday , 8 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সার্ভার জটিলতায় আখাউড়া স্থলবন্দরে যাত্রী পারাপার বন্ধ

Link Copied!

ইমিগ্রেশনে সার্ভার জটিলতায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতের আগরতলায় যাত্রী পারাপার বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার (৮ জুন) সকাল ৬টার পর থেকে দুপুর ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত যাত্রী পারাপার বন্ধ আছে। সর্বশেষ তথ্য অনুযায়ী সার্ভার জটিলতায় স্থলবন্দর ইমিগ্রেশনে প্রায় ৩৫০ যাত্রী আটকা পড়েছে।

আরও পড়ুন: মোংলা বন্দরে সতর্ক সংকেত বহাল, ছিটেফোঁটা বৃষ্টিতে কমেনি গরম

আখাউড়া স্থলবন্দর বন্দর ইমিগ্রেশন ইনচার্জ পুলিশ পরিদর্শক হাসান মাহমুদ বলেন, ভোর ৬টার দিকে আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশনের কাজ শুরু হওয়ার পর ৫ মিনিট যাত্রী পারাপার করা হয়েছে। এরপরই সার্ভার জটিলতা দেখা দেয়। বাংলাদেশ থেকে ভারতগামী যাত্রীরা ইমিগ্রেশন করতে না পাড়ায় ওইপাড়ে যেতে পারছেন না। এদিকে ভারতের আগরতলায় স্থলবন্দরে ইমিগ্রেশন শেষে বাংলাদেশে আসলেও, আখাউড়া বন্দরে ইমিগ্রেশন করতে না পাড়ায় যাত্রীরা আটকরা পড়েছেন।

তিনি আরও বলেন, ইমিগ্রেশন সার্ভারের বিষয়টি ঢাকা থেকে নিয়ন্ত্রণ করে থাকে। আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। কর্তৃপক্ষ সমস্যা সমাধানে ঢাকায় যোগাযোগ করছেন।

আবুল হাসনাত মো. রাফি/জেএস/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।