Bangal Press
ঢাকাThursday , 8 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজারে বৃষ্টির জন্য নামাজ-দোয়া

Link Copied!

বৈরী আবহাওয়ায় দীর্ঘদিন বেহাল জনজীবন। বৃষ্টি না হওয়ায় নষ্ট হচ্ছে ফসল। পানির স্তর নিচে নেমে গিয়ে এরই মধ্যে দেখা দিয়েছে তীব্র সংকট। অসহনীয় গরমে অতিষ্ট হয়ে পড়েছে সাধারণ মানুষ। তাই বৃষ্টির আশায় মৌলভীবাজার শহরে সালাতুল ইস্তেখারা আদায় করেছেন মুসল্লিরা।

বৃহস্পতিবার (৮ জুন) সকাল ৯টায় মৌলভীবাজার পৌর শহরের শান্তিবাগ জামে মসজিদ প্রাঙ্গণে মনু নদীর তীরে পৌরসভার নির্মাণাধীন পার্কে এ নামাজ অনুষ্ঠিত হয়। বিশেষ এ নামাজে প্রায় দুই শতাধিক মুসল্লি অংশ নেন।

নামাজ শেষে বৃষ্টির আশা নিয়ে বিশেষ মোনাজাত পরিচালনা করেন শান্তিবাগ জামে মসজিদের খতিব মাওলানা মো. হাবিবুর রহমান যুক্তিবাদী। নামাজের ইমামতি করেন মাওলানা মোজাম্মেল হক মাহেরী।

আরও পড়ুন: ঢাকায় হালকা বৃষ্টি, গুমোট আবহাওয়ায় মেলেনি স্বস্তি

মুসল্লি কামরান আহমদ বলেন, প্রচণ্ড তাপদাহে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। রুক্ষ হয়ে উঠেছে আমাদের প্রকৃতি। ফসল নষ্ট হচ্ছে। এসব থেকে পরিত্রাণ পাওয়ার আশায় নামাজ আদায় করলাম।

এ বিষয়ে খতিব বলেন, দীর্ঘদিন বৃষ্টি না হওয়ায় মানুষ পানির জন্য খুব বিপদে আছে। আর এ বিপদ থেকে মুক্তি পাওয়ার আশায় আমরা সালাতুল ইস্তেখারার মাধ্যমে আল্লাহর কাছে প্রার্থনা করেছি।

আব্দুল আজিজ/জেএস/এএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।