Bangal Press
ঢাকাThursday , 8 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে ট্রান্সপোর্ট অফিসে বিস্ফোরণ, ক্ষতিগ্রস্ত পাশের ২ ভবনও

Link Copied!

যশোরের বেনাপোলে একটি ট্রান্সপোর্ট অফিসে বিস্ফোরণ ঘটেছে। এ সময় অগ্নিকাণ্ডে অফিসের মালামাল পুড়ে যায়। ভবনের দেওয়াল ধসে পড়েছে। উড়ে গেছে অফিসের শাটার। ক্ষতিগ্রস্ত হয়েছে পাশের দুটি ভবনও।

বৃহস্পতিবার (৮ জুন) ভোরে পোর্ট থানা এলাকার ছোটআঁচড়া মোড়ের আলিফ ট্রান্সপোর্ট অফিসে এ বিস্ফোরণ ও অগ্নিকাণ্ড ঘটে। ফায়ার সার্ভিস ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় বাসিন্দা আজিজুর রহমান জানান, ভোরে বিকট শব্দে ঘুম ভেঙে যায়। বাইরে এসে দেখি আলিফ ট্রান্সপোর্ট অফিসে আগুন জ্বলছে। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

দোকানটির মালিক হাবিবুর রহমান হবি সরদার জানান, লিটন নামের এক ব্যক্তি দোকান ভাড়া নিয়ে ট্রান্সপোর্ট ব্যবসার পাশাপাশি কর্কশিট বেচাকেনা করতেন।

ফায়ার সার্ভিসের বেনাপোল অফিসের ইনচার্জ রতন কুমার দেবনাথ ক্যাম্পাসনিউজকে বলেন, বিস্ফোরণে অফিসে আগুন লেগে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অফিসের শাটার ও দেওয়াল ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুনে ভেতরে থাকা মালামাল পুড়ে গেছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া ক্যাম্পাসনিউজকে বলেন, ট্রান্সপোর্ট অফিসের মালিক লিটন হোসেন ওরফে শোলা লিটন। ঘটনার পর তিনি গা-ঢাকা দিয়েছেন। তাকে আটকের পর প্রকৃত কারণ জানা যাবে।

মো. জামাল হোসেন/এসজে/এএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।