Bangal Press
ঢাকাThursday , 8 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

হত্যার ৯ বছর পর মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই ভাই গ্রেফতার

Link Copied!

মাদারীপুরের শিবচরে সোহেল মল্লিক হত্যার ৯ বছর পর মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই ভাইকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৮ জুন) সকালে নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জ উপজেলার সাহেবপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- মাদারীপুরের শিবচরের জাদুয়ারচর এলাকার মৃত আব্দুল গফুর হাওলাদারের দুই ছেলে মিজানুর রহমান (৪২) ও শাহীন হাওলাদার (৩৮)। এ নিয়ে দণ্ডপ্রাপ্ত তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

আরও পড়ুন: আদালত থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ছিনিয়ে নিলো জঙ্গিরা

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মুহতাসিম রসুল জানান, সম্পত্তি নিয়ে দ্বন্দ্বের জেরে ২০১৩ সালের ৮ আগস্ট সিদ্দিক মল্লিকের ছেলে সোহেল মল্লিককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। পরদিন নিহতের বাবা বাদী হয়ে শিবচর থানায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামি করে হত্যা মামলা করেন। পরে ২০১৮ সালের ১৪ মে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শরিফ উদ্দিন আহম্মদ চারজনকে মৃত্যুদণ্ড দেন।

এরআগে গত ১৪ মে মামলার আরেক আসামি বেলায়েত খাঁয়ের ছেলে আল আমিন খাঁকে (২৭) রাজধানীর যাত্রবাড়ী থেকে গ্রেফতার করে র‌্যাব। এখনো পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আরেক আসামি খালেক হাওলাদার।

আয়শা সিদ্দিকা আকাশী/আরএইচ/জেআইএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।