Bangal Press
ঢাকাSaturday , 10 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পাটগ্রামে গৃহবধূর মরদেহ উদ্ধার, শাশুড়ি আটক

Link Copied!

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা এলাকা থেকে গলায় রশি পেঁচানো অবস্থায় ইতি বেগম (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শাশুড়িকে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

শুক্রবার (৯ জুন) রাত ১০টার দিকে উপজেলার বাউরা ইউনিয়নের বাউরা বাজার এলাকায় শ্বশুরবাড়ি থেকে ইতির মরদেহ উদ্ধার করা হয়। ইতি বাউরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা দুলাল মিয়ার ছেলে সহকারী ট্রাকচালক আল আমিনের স্ত্রী।

ইতির ননদ দুলালি বলেন, গত কয়েক দিন ধরে আল আমিন বাড়িতে না আসায় বাড়িতে মনোমালিন্য চলছিলো। শুক্রবার রাত ১০টার দিকে পরিবারের সবাই ভাত খেয়ে ঘুমাতে যায়। ইতি না খেয়ে তার শোয়ার ঘরে গিয়ে দরজা লাগিয়ে দেয়। পরে তার মা (ইতির শাশুড়ি) খাওয়ার জন্য ডাকতে গেলে ইতির দরজা বন্ধ পান। এসময় বেড়ার ফাঁক দিয়ে ইতিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। ইতির এক পা ছিল মাটিতে অপর পা বিছানায় লেগে ছিল।

খবর পেয়ে রাত সাড়ে ১১টার দিকে পাটগ্রাম থানা পুলিশ ইতির মরদেহ উদ্ধার করে থানায় নেয়। পরে রাত ৩টার দিকে ইতির শাশুড়ি আমেনা বেগমকে (৫৫) আটক করে থানা হেফাজতে নেয় পুলিশ।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

রবিউল হাসান/এফএ/জেআইএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।