Bangal Press
ঢাকাSunday , 11 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ট্রাকের ধাক্কায় ৪ জনের মৃত্যুর ঘটনায় চালক গ্রেফতার

Link Copied!

জামালপুর সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ চারজন নিহতের ঘটনায় মো. নিহাত মিয়া (২৫) নামে ওই ট্রাকচালককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

শনিবার (১০ জুন) বিকেলে ময়মনসিংহের সদর উপজেলার কাশর লাকিবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। নিহাত মিয়া ওই এলাকার মো. হাবিব মিয়ার ছেলে।

রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুরের কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান।

আরও পড়ুন: ট্রাকের ধাক্কায় অটোরিকশার চালকসহ নিহত ৪

তিনি জানান, শুক্রবার ট্রাকের ধাক্কায় একই পরিবারের চার সদস্য নিহতের ঘটনায় জেলাজুড়ে চাঞ্চল্যকর পরিস্থিতির তৈরি হয়। পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করলেও পালিয়ে যায় চালক।

পরে নিহতের আত্মীয় মামলা করার পর র‌্যাব-১৪ এর একটি অভিযানিক দল ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে শনিবার (১০ জুন) বিকেলে ময়মনসিংহের সদর উপজেলার কাশর লাকিবাড়ী এলাকা থেকে ট্রাক ড্রাইভার নিহাত মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব কর্মকর্তা আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ঘটনার সত্যতা স্বীকার করেছেন। বর্তমানে সদর থানায় থানায় তাকে হস্তান্তর করা হয়েছে।

মো. নাসিম উদ্দিন/জেএস/এমএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।