Bangal Press
ঢাকাSunday , 11 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

তুরস্কের আইনজীবীদের হারালেন বাংলাদেশের আইনজীবীরা

Link Copied!

তুরস্কের আইনজীবীদের নিয়ে গঠিত টার্কিশ সাইপ্রিয়ট বার ইউনিয়ন দলকে ৩-০ গোলে হারিয়ে আন্তর্জাতিক কোনো টুর্নামেন্টে প্রথমবারের মতো জয়ের মুখ দেখলো বাংলাদেশের আইনজীবীদের ফুটবল দল (বিএলএফসি)। রোববার (১১ জুন) সকালে বাংলাদেশ লইয়ার্স ফুটবল ক্লাবের অন্যতম সদস্য অ্যাডভোকেট মাহফুজ বিন ইউসুফ বিষয়টি ক্যাম্পাসনিউজকে নিশ্চিত করেন।

শনিবার (১০ জুন) ফ্রান্সের সেইন্ট ট্রোপেজে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলার প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল বিএলএফসি। দলের পক্ষে প্রথম গোল করেন অ্যাডভোকেট জিল্লুর রহমান লাজুক। দ্বিতীয়ার্ধে দলের পক্ষে আরও দুটি গোল করেন ব্যারিস্টার আব্দুল্লাহ আল মাহমুদ মাসুদ ও অ্যাডভোকেট মাহফুজ বিন ইউসুফ।

এর আগে ৫ জুন নেশনস কাপ ফুটবলে অংশ নিতে ফ্রান্সে যায় সুপ্রিম কোর্টের আইনজীবীদের নিয়ে গঠিত বিএলএফসি। বিশ্বের ৪৩ দেশের আইনজীবীরা আন্তর্জাতিক এই ফুটবল টুর্নামেন্টে অংশ নেন। ৬ জুন থেকে শুরু হয় খেলা। ১১ জুন (রোববার) ফ্রান্সের সেইন্ট ট্রোপেজে এই টুর্নামেন্টের সমাপনী খেলা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশের আইনজীবী ফুটবল দলের অধিনায়ক সুপ্রিম কোর্ট বারের সাবেক সহ-সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু। দলে রয়েছেন সুপ্রিম কোর্ট বারের সাবেক সিনিয়র সহ-সম্পাদক মাহফুজ বিন ইউসুফ, সাবেক জাতীয় ফুটবলার ও বাফুফের আইন কর্মকর্তা জিল্লুর রহমান লাজুক, সহকারী অ্যাটর্নি জেনারেল শফিকুজ্জামান রানা, বিনয় কুমার ঘোষ, আব্দুল্লাহ আল মাহমুদ মাসুদ, রাজশাহী বিশ্ববিদ্যালয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও বিকেএসপির সাবেক ফুটবলার অ্যাডভোকেট সেলিম, অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম রানা, চট্টগ্রামের আগ্রাবাদের ওয়ার্ড কমিশনার নাজমুল হক ডিউক, কক্সবাজার বারের সাবেক সহ-সম্পাদক শাহাবউদ্দিন, অ্যাডভোকেট রাজু, কুষ্টিয়া কোর্টের এপিপি অ্যাডভোকেট রাজীব, অ্যাডভোকেট সুমন, অ্যাডভোকেট সোহাগ ফকির, অ্যাডভোকেট আরিফ, অ্যাডভোকেট সানাউল ইসলাম।

দলের কোচ হিসাবে দায়িত্ব পালন করছেন বিকেএসপির সাবেক ফুটবলার অ্যাডভোকেট মাহফুজুর রহমান। ম্যানেজার হিসেবে আছেন অ্যাডভোকেট শাহবাজ হোসেন খান মিল্টন।

এফএইচ/এসএনআর/এমএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।