Bangal Press
ঢাকাSunday , 11 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পদ্মায় গোসলে নেমে নিখোঁজ দুই কলেজছাত্রের মরদেহ উদ্ধার

Link Copied!

রাজশাহী নগরীর শ্রীরামপুর সংলগ্ন পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়া দুই কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (১১ জুন) সকাল সাড়ে ৬টার দিকে ঘটনাস্থলের পাশেই সারোয়ার সায়েমের (১৯) মরদেহ ভেসে উঠলে স্থানীয় জেলেরা উদ্ধার করেন। এরপর দুপুর ১২টার দিকে খন্দকার রিফাতের (১৯) মরদেহ উদ্ধার করা হয়।

রাজশাহী ফায়ার সার্ভিসের অতিরিক্ত পরিচালক ওহিদুল ইসলাম সায়েমের মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার দুপুরের দিকে নদীতে গোসল করতে গিয়ে সায়েম ও রিফাত ডুবে যায়। এরপর থেকেই আমাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে। বোরবার সকালে সায়েমের মরদেহ উদ্ধার করে স্থানীয় জেলেরা।

এছাড়া, রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ বলেন, নিখোঁজ কলেজছাত্র রিফাতের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুর ১২টা পাঁচ মিনিটে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রিফাতের মরদেহ উদ্ধারের মধ্য দিয়েই উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হলো। এখন পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণ করে মরদেহ হস্তান্তর করবে।

এর আগে শনিবার বেলা ১১টার দিকে রাজশাহী নগরীর ক্যান্টনমেন্ট কলেজের ৯ শিক্ষার্থী শ্রীরামপুর ঘাটের চরে ফুটবল খেলতে যান। ঘণ্টাখানেক খেলার পর তারা নদীতে গোসলে নামেন। রিফাত একটু দূরে গেলে হঠাৎই ডুবতে শুরু করেন। এসময় সায়েম তাকে বাঁচাতে গেলে তিনিও ডুবে যান।

সাখাওয়াত হোসেন/এমআরআর/এমএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।