Bangal Press
ঢাকাSunday , 11 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

খাবার অর্ডার করে ফোন বন্ধ, থানায় অভিযোগ রেস্টুরেন্ট মালিকের

Link Copied!

মুন্সিগঞ্জে ফেসবুকের মাধ্যমে ৭৬০ টাকার খাবার অর্ডার করে নেননি এক গ্রাহক। এমনকি মেসেঞ্জারে মেসেজ দেওয়ায় খারাপ আচরণ করে ব্লক করে দিয়েছেন রেস্টুরেন্ট মালিককে। আর এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছেন সেই রেস্টুরেন্ট মালিক।

শনিবার (১০ জুন) বিকেলে ডেলিভারি দিতে না পারা সে খাবার নিয়ে মুন্সিগঞ্জ সদর থানায় অভিযোগ করেন খাদক’স নামের রেস্টুরেন্টের মালিক সাহেদ ইকবাল অয়ন।

এরমধ্যেই অভিযোগের বিষয়ে সাইবার শাখার মাধ্যমে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে জানিয়েছে সদর থানা পুলিশ। এদিকে রোববার ফেসবুকে মুন্সিগঞ্জের একটি খাবার গ্রুপে বিষয়টি নিয়ে পোস্ট দিলে ব্যাপক সমালোচনা তৈরি হয়।

আরও পড়ুন: ছেলেকে কোপানোর প্রতিবাদ করায় বৃদ্ধ বাবাকে খুন

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী অয়ন জেলা শহরের সুপারমার্কেটের ল্যাবএইড মার্কেটের নিচতলা খাদক’স রেস্টুরেন্টের মালিক। শনিবার দুপুর আড়াইটার দিকে ফয়জুল আহমেদ নামের আইডি থেকে তার রেস্টুরেন্টের ৭৬০ টাকার খাবার অর্ডার করে। সেখানে খাবার পৌঁছানোর জন্য দুটি পৃথক ফোন নম্বর দেন। খাবার নিয়ে অভিযুক্তের দেওয়া ঠিকানায় গিয়ে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়। এসময় মেসেঞ্জারে এসএমএস করলে ফয়জুল খারাপ ব্যবহার করে অয়নকে ফেসবুক থেকে ব্লক করে দেন। এরপর আর কোনো যোগাযোগ করা সম্ভব হয়নি। উপায় না পেয়ে থানায় হাজির হয় অয়ন।

এ বিষয়ে অয়ন বলেন, ওই ব্যক্তি আমাদের একঘণ্টার মধ্যে খাবার পৌঁছানোর কথা বলেছিল। খাবার তৈরি করে নিয়ে বৃষ্টির মধ্যে ৪০ মিনিট দাঁড়িয়ে থেকেও তাকে পাওয়া যায়নি। উল্টো খারাপ ব্যবহার করেছে। এতে আমার প্রতিষ্ঠান আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হলো। যদিও আর্থিক পরিমাণটা কম তবে এমন কাজ প্রায় হচ্ছে তাই আইনের দ্বারস্থ হয়েছি। আমি এর যথাযথ বিচার চাই। যেন পরবর্তীতে কোনো প্রতিষ্ঠানের সঙ্গে এমন ঘটনা না ঘটে।

আরও পড়ুন: ১০ বছর পর আওয়ামী লীগের সম্মেলন, নেতাকর্মীদের ঢল

এ বিষয়ে যোগাযোগের জন্য ফেসবুক আইডি ফয়জুল আহমেদকে খোঁজার চেষ্টা করা হলেও পাওয়া যায়নি।

মুন্সিগঞ্জ সদর থানার সাব-ইন্সপেক্টর আসমা আক্তার জানান, ভুক্তভোগী অভিযোগ করেছেন। অভিযুক্তকে সাইবার শাখার মাধ্যমে খুঁজে বের করা হবে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরাফাত রায়হান সাকিব/জেএস/এমএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।