Bangal Press
ঢাকাSunday , 11 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি আবার অগ্নিসন্ত্রাসের বার্তা দিচ্ছে: তথ্যমন্ত্রী

Link Copied!

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বিএনপি আবার অগ্নিসন্ত্রাসের বার্তা দিচ্ছে। ঢাকায় জামায়াতে ইসলামী সমাবেশ করেছে। সেখানে তারা ঘোষণা দিয়েছে আগামী নির্বাচন প্রতিহত করবে। বিএনপি এ ঘোষণা জামায়াতকে শিখিয়ে দিয়েছে।

রোববার (১১ জুন) বিকেলে নীলফামারী শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, তারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। তারা জানে যে নির্বাচনে বিএনপির সম্ভাবনা নাই। সেটি জেনেই তারা নির্বাচন ভণ্ডুল করার জন্য পায়তারা করছে।

আরও পড়ুন: নিষেধাজ্ঞা-পাল্টা নিষেধাজ্ঞা দিয়ে লাভ হয় না: তথ্যমন্ত্রী 

তথ্যমন্ত্রী বলেন, নির্বাচনে জয়লাভ করার অন্যতম প্রধান নিয়ামত শক্তি হচ্ছে সাংগঠনিক শক্তি। সংগঠন যেখানে শক্তিশালী, আওয়ামী লীগকে সেখানে পরাজিত করার শক্তি কারও নাই।

হাছান মাহমুদ বাংলাদেশের উন্নয়নের কথা তুলে ধরে নেতাকর্মীদের আরও বেগবান ও বিএনপি-জামায়াতের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দি, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মমতাজুল হকসহ জেলার ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাজু আহম্মেদ/আরএইচ/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।