Bangal Press
ঢাকাTuesday , 27 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় ব্রীজের উপর দিয়ে পারাপার নিয়ে হাতাহাতি এক জনের মৃত্যু

Link Copied!

জাকির হোসেন: মেরামত করা ব্রীজের উপর দিয়ে পারাপার হওয়া নিয়ে মারামারিতে যশোরের শার্শায় জয়নাল মোড়ল (৫০) নামে এক জনের মৃত্যু হয়েছে। নিহত জয়নাল মোড়ল শার্শা সীমান্তের মহিষাকুড়া গ্রামের মৃত আবুল মোড়লের ছেলে।

গত ২৫ জুন রবিবার ঘটনার রাতে জয়নাল মোড়লকে স্থানীয়রা উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করলে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়ার পথে ২৬ জুন রাতে তার মৃত্যু হয়।

ঘটনার বিবরণে জানা যায়, ভিকটিম জয়নাল মহিষাকুরা ভাঙ্গা ব্রীজ মেরামত করায় ব্রিজ পাহারা দেওয়া কালীন সময় আসামি উক্ত ব্রিজের উপর দিয়ে মোটরসাইকেল পারাপার করতে চাইলে ভিকটিম জয়নাল বাধা-প্রদান করে।

তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়, কথা কাটাকাটির এক পর্যায়ে আসামি শামীম জয়নাল কে লাথি দিলে জয়নাল ব্রিজের নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়।

এসময় ভিকটিমকে যশোর সদর হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা প্রদান করার পর কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার করিলে পথেই সে মৃত্যুবরণ করে।

শার্শা থানার অফিসার ইনচার্জ এস এম আকিকুল ইসলাম বলেন, মরদেহ পোস্টমর্টেমের জন্য যশোরে পাঠানো হয়েছে। এ সংক্রান্ত বিষয়ে এখনো কোন অভিযোগ এন্ট্রি হয়নি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে এবং মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।