Bangal Press
ঢাকাThursday , 3 August 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় কোমল মতি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতারণ

Link Copied!

জাকির হোসেন: যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের বামুনিয়া সোনাতনকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোমল মতি শিক্ষার্থীদের মাঝে ৮নং বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে।

 
বৃহস্পতিবার ০৩ই আগস্ট সকাল ১২ টায় বামুনিয়া সোনাতনকাটি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে প্রাথমিক শিক্ষার্থীদের স্কুল ড্রেস বিতরণ অনুষ্ঠানে বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেকের সভাপতিত্বে ও বামুনিয়া সোনাতনকাটি বালিকা বিদ্যালয়ের শিক্ষক মাজহারুল ইসলামের সঞ্চালনায় শার্শা উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু প্রধান অথিতি ও উপজেলা নির্বাহী অফিসার নারায়ণ চন্দ্র পাল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে কোমলমতি শিক্ষার্থীদের হাতে এই ড্রেস তুলে দেন।
 
এসময় প্রধান অতিথির বক্তব্য সিরাজুল হক মঞ্জু বলেন, শিক্ষার্জন তুলনাহীন৷ শিক্ষা মানুষকে আরো এগিয়ে নিয়ে যায়৷ শিক্ষার মধ্য দিয়েই আমাদের রাজনৈতিক বা সামাজিক সমাজ প্রতিষ্ঠিত হয়েছে। তাই শিক্ষাকে গুরুত্বের সাথে সকলকেই গ্রহণ করা উচিত।
 
এসময় বামুনিয়া সোনাতনকাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২৮০ জন কোমলমতি শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরন করা হয়।
 

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুল ইসলাম, ডাঃ আফিল উদ্দিন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল ইসলাম, বামুনিয়া সোনাতনকাটি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান, বামুনিয়া সোনাতনকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওজিয়ার রহমান, ইউপি সদস্য কামরুজ্জামান প্রমুখ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।