Bangal Press
ঢাকাMonday , 28 August 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

দেওয়ানগঞ্জে ভারতীয় মদসহ ৩ মাদককারবারি আটক

Link Copied!

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়িতে আট (৮) বোতল ভারতীয় মদসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ।
সোমবার (২৮ আগস্ট) গভীর রাতে উপজেলার সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সড়কে সারসী অভিযানকালে ৮ বোতল ভারতীয় মদসহ ৩ জনকে আটক করে। 
আটককৃত মাদক কারবারিরা উপজেলার ডাংধরা ইউপির দক্ষিণ মাখনেরচর গ্রামের মো.মাহবুবের ছেলে মো. সুজন (১৯), একই গ্রামের মাহফুজুল হকের ছেলে মো. শাহীন আলম (২৩) ও মৃত আব্দুল মজিদ মেম্বারের ছেলে মো. স্বপন মিয়া (২২)।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ডাংধরা ইউনিয়নের কদমতলি মোড়ে রৌমারী-ঢাকা সড়কে পুলিশের যানবাহন চেকিংকালে মোটরসাইকেল আরোহী ৩ জন দৌড়ে পালানোর চেষ্টা করলে। উপস্থিত পুলিশের সন্দেহ হয়। তাদের সেসময় আটককের পর আরোহীদের কাছ থেকে ৮ বোতল ভারতীয় মদসহ ৩ জনকে আটক করেন। 
এবিষয়ে সানন্দবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিম জানান, আটককৃত আসামীদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই তাদের জামালপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



এমআর/বা.স.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।