Bangal Press
ঢাকাMonday , 28 August 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

অ্যাপোলো টায়ারস ও ইফাদ মোটরসের ডিলার কনফারেন্স অনুষ্ঠিত

Link Copied!

অ্যাপোলো টায়ারস এবং ইফাদ মোটরসের ২য় ডিলার কনফারেন্স রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে অ্যাপোলো টায়ারস ও ইফাদ মোটরস সম্মিলিতভাবে অত্যাধুনিক Apollo Vihaan Series এবং Apollo SL HD 18PR টায়ার উন্মোচন করে।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু, রাজেশ দাহিয়া, ভাইস প্রেসিডেন্ট সেলস অ্যান্ড সার্ভিস আইএসও (ভারত, সার্ক ও ওশেনিয়া)। অ্যাপোলো টায়ারসের রাজেশ উদয় কুমার হেড অফ সেলস (সার্ক অ্যান্ড ওশেনিয়া), মি. শান্তনু দত্ত কান্ট্রি হেড বাংলাদেশ, আরিফুল করিম গ্রুপ ম্যানেজার বাংলাদেশ, এ. কে. এম. মনজুরুল করিম বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার বাংলাদেশ, শিব শঙ্কর সিং কাস্টমার সার্ভিস ম্যানেজার বাংলাদেশ।
অ্যাপোলো টায়ারসের কর্মকর্তাদের সাথে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ইফাদ গ্রুপের ভাইস চেয়ারম্যান তানভীর আহমেদ, ভাইস চেয়ারম্যান তাসকিন আহমেদ, ভাইস চেয়ারম্যান তাশফিন আহমেদ, গ্রুপ ব্যবস্থাপনা পরিচালক রিয়াজুল হক চৌধুরী, হেড অফ বিজনেস অপারেশন সেলস অ্যান্ড মার্কেটিং মুয়ীদুর রহমান তানভীর, ন্যাশনাল সেলস ম্যানেজার মোঃ শামীম হায়দারসহ ইফাদ মোটরসের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।