Bangal Press
ঢাকাWednesday , 30 August 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

লোহাগাড়ায় সোয়া দুই কোটি টাকার ইয়াবা উদ্ধার

Link Copied!

চট্টগ্রামের লোহাগাড়ায় ৭০ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। যার আনুমানিক মূল্য দুই কোটি ১০ লাখ টাকা। এসময় পাচারকাজে ব্যবহৃত ১টি মাইক্রোবাস জব্দ করা হয়। বুধবার (৩০ আগস্ট) বিকেলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি বনরেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, মাদারীপুরের শিবচর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গুয়াতলা বাহেরচর এলাকার আবদুর রাজ্জাকের ছেলে টিটু মিয়া (৪১) ও একই এলাকার মৃত মোশারফ খানের ছেলে আরজু খান (৩৫)।
জানা যায়, বুধবার বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে উল্লিখিত এলাকায় চট্টগ্রামমুখি একটি মাইক্রোবাসে তল্লাশি চালান থানার ওসি মো. রাশেদুল ইসলাম ও এসআই শরিফুল ইসলামের সঙ্গীয় পুলিশ সদস্যরা। ওই গাড়িতে থাকা দুইজনের কাছ থেকে ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় পাচারকাজে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়।
লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত দুইজন ইয়াবাগুলো টেকনাফ থেকে পাচারের উদ্দেশে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছিল। পথিমধ্যে আমরা তাদের গ্রেপ্তার করতে সক্ষম হই। উদ্ধারকৃত ৭০ হাজার পিস ইয়াবার আনুমানিক মূল্য দুই কোটি ১০ লাখ টাকা।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।