Bangal Press
ঢাকাFriday , 1 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ডেস্ক রিপোর্ট
September 1, 2023 8:38 am
Link Copied!

বাগেরহাটে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (১ সেপ্টেম্বর) সকলে বাগেরহাট জেলা বিএনপি”র দলিয় কার্যালয়ে দোয়া ও আলোচনা সভা আয়োজন করেন। সভার শুরুতে দলিয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
জেলা বিএনপির আহবায়ক ইঞ্জিনিয়ার এটিএম আকরাম হোসেন তালিমের সভাপতিত্বে ও সদস্য সচিব শেখ মো: মোজাফ্ফর রহমান আলমের স লনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তৃতা করেন জেলা বিএনপির সদস্য যুগ্ম আহবায়ক ফরিদুল ইসলাম, জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম, আহবায়ক কমিটির সদস্য শেখ শমসের আলী মোহন, সৈয়দ নাছির আহম্মেদ মালেক, ব্যারিষ্টার শেখ জাকির হোসেন, শেখ শাহেদ আলী রবি, এ্যাডভোকেট ফারানা জাহান নিপা, ডা: হাবিবুর রহমানসহ জেলার ৯টি উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি, অঙ্গ ও সংগঠনের নেতাকর্মী এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
এসময় বক্তারা বলেন খালেদা জিয়ার মুক্তি এবং দেশে গনতন্ত্র ফিরিয়ে এনে সুষ্ঠ নির্বাচন উপহার দেয়ার দাবি জানান।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।