Bangal Press
ঢাকাWednesday , 6 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

অপহরণের ৬ ঘন্টা পর উদ্ধার হলো ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রী দিপিকা চাকমা

ডেস্ক রিপোর্ট
September 6, 2023 5:15 pm
Link Copied!

সাজেকের শিজকছড়া থেকে অপহরণের ৬ ঘন্টা পর উদ্ধার হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের মাষ্টার্সের ছাত্রী দিপিকা চাকমা। পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, সন্ধ্যা ৭ টার পরে সাজেকের উদয়পুর সীমান্ত সড়ক থেকে দীপিকা চাকমাকে উদ্ধার করা হয়।
এদিকে, সাজেক ইউনিয়নের চেয়ারম্যান অতুলাল চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাজেকের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রী এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়েছে। এই উদ্ধার অভিযানে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনী যৌথভাবে উদ্ধার তৎপরতা চালিয়েছেন।
এদিকে, রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, অপহৃত দিপিকা চাকমাকে সাজেক এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। বর্তমানে দিপিকা চাকমার সাথে তার বাবা-মা আছেন। তিনি বলেন, তাদেরকে সাজেক থানায় নিয়ে আসা হচ্ছে। পরবর্তীতে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য, দিপিকা চাকমাকে বুধবার দুপুর ১ টার দিকে সাজেকের শিজকছড়া এলাকা থেকে পাহাড়ী সশস্ত্র সন্ত্রাসীরা তুলে নিয়ে যায়। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের মাষ্টাসের ছাত্রী।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।