Bangal Press
ঢাকাThursday , 7 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কাউন্টারের টাকা নিয়ে ভাঙ্গায় ২ পাড়ের সমর্থকদের মধ্যে সংঘর্ষ

ডেস্ক রিপোর্ট
September 7, 2023 2:46 am
Link Copied!

ফরিদপুরের ভাঙ্গায় কাউন্টারের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে কুমার নদের দুই পাড়ের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঘটনা ঘটেছে। বুধবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭টার সময় ঢাকা-বরিশাল মহাসড়ক রণক্ষেত্রে পরিনত হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনাটি ঢাকা বরিশাল মহাসড়কের ভাঙ্গা বাসস্ট্যান্ডে এঘটনা ঘটে। এ সময় উভয় উভয় পক্ষের দেশীয় অস্ত্র নিয়ে মহাসড়কের উপর উপরে ধাওয়া পাল্টা দেওয়া ইটপাট নিক্ষেপে ও পুলিশের রাবার বুলেটে ৩০ জন লোক আহত হয়েছে।
সংবাদ সংবাদ পেয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলামের নেতৃত্বে সংঘর্ষ নিয়ন্ত্রণে সক্ষম হয়। আহতদের ভাঙ্গা ও ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সরে জমিন গিয়ে দেখা যায়, ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম এর নেতৃত্বে দুই পক্ষকে ছত্র ভঙ্গের চেষ্টা চালায়। উভয় পক্ষকে মাইকে ঘোষণা দিয়ে যার যার এলাকায় চলে যেতে নির্দেশ দেয়। পুলিশের নির্দেশনা উপেক্ষা করে দুই গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট, টিয়ার সেল নিক্ষেপ করে। পরবর্তীতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় পুলিশ। এসময় প্রায় আধা ঘন্টা ঢাকা বরিশাল মহাসড়ক সম্পূর্ণ বন্ধ হয়ে যায়।
এ ব্যাপারে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহ. জিয়ারুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।