Bangal Press
ঢাকাThursday , 7 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জের কাজিপুরে মিনি ক্যাসিনো থেকে আটক ৬

ডেস্ক রিপোর্ট
September 7, 2023 9:46 am
Link Copied!

বিশেষ অভিযান চালিয়ে সিরাজগঞ্জের কাজিপুরে মিনি ক্যাসিনো থেকে ৬ জুয়ারীকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। এসময় ১৭ টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২’র লেফটেন্যান্ট কোম্পানী কমান্ডার মো. আবুল হাসেম সবুজ।
আটককৃতরা হলেন, কাজীপুরের শিমুলদাইর গোদাগাড়ী গ্রামের আশাদুল ইসলামের ছেলে মো: রবিউল হাসান (২১), মো. ফেরদৌস আলী (২৭), একই গ্রামের সোলায়মানের ছেলে মো. রাসেল রানা (২৩) বিলচতল গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে মো. রায়হান কবির (২৮), হাসান আলীর ছেলে মো. সুইট রেজা (২৬), ইব্রাহিম আলীর ছেলে মো. ইলিয়াস উদ্দিন (৩৬)।
প্রেস বিজ্ঞপ্তিতে জানান, তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে কাজিপুরের গাড়াবেড় গ্রামে বিশেষ অভিযান চালিয়ে অনুমোদনবিহীন বিভিন্ন প্রকার ভার্চুয়াল বেটিং/জুয়ার সাইটের মিনি ক্যাসিনোর একটি সংঘবদ্ধ দেশী অনলাইন জুয়ারীচক্রের এজেন্টসহ ৬ জনকে আটক করা হয়। এছাড়াও অনলাইন জুয়ার কাজে ব্যবহৃত ১৭ টি মোবাইল ফোন জব্দ করা হয়।
প্রাথমিক সূত্রে জানা যায়, একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে অনলাইনে মোবাইল ব্যাংকিং ব্যবহার করে অবৈধ লেনদেন করাসহ অনলাইনে ডলারের মাধ্যমে জুয়া খেলার জন্য উৎসাহিত করত। অনলাইনে বিভিন্ন বেটিং/জুয়ার সাইটের মাধ্যমে অনলাইন জুয়াড়ীদের ভার্চুয়াল কারেন্সী সরবরাহ করতো এবং বিনিময়ে তারা বিভিন্ন স্বনামধন্য মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানকে ব্যবহার করে অবৈধ টাকা লেনদেন করে আসছিল। ধারণা করা হচ্ছে প্রতি মাসে এই চক্রটি কোটি কোটি টাকা বিদেশে পাচার করে আসছে। আটককৃত আসামীদের মামলাসহ কাজিপুর থানায় হস্তান্তর করা হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।