Bangal Press
ঢাকাThursday , 7 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশে সর্বজনীন পেনশন স্কীম একটি যুগান্তকারী প্রদক্ষেপ: ইউএনও পূর্বধলা

ডেস্ক রিপোর্ট
September 7, 2023 9:31 am
Link Copied!

নেত্রকোনার পূর্বধলায় উপজেলা প্রশাসনের আয়োজনে “সর্বজনীন পেনশন স্কিম” সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) জেলা পরিষদ অডিটরিয়ামে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ জাহিদ হাসান প্রিন্স’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান শারমীন সুলতানা সুমী, সহকারী কমিশনার (ভূমি) নাজনীন আখতার, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাসুম হাওলাদার, সোনালী ব্যাংক পূর্বধলা শাখার ব্যবস্থাপক রাজীব সাহা প্রমুখ। এসময় মুক্তিযোদ্ধাগণ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিকবৃন্দ, নেতৃবৃন্দসহ সুধীজন উপস্থিত ছিলেন।
ইউএনও শেখ জাহিদ হাসান প্রিন্স বলেন, বাংলাদেশে সর্বজনীন পেনশন স্কীম একটি যুগান্তকারী প্রদক্ষেপ। এটি একটি রাষ্ট্রীয় কর্মসূচি। তিনি এই কর্মসূচি বাস্তবায়ন করার জন্য সরকারের পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করেন।
বক্তারা বলেন, সকল শ্রেণির মানুষের সুরক্ষায় এই সার্বজনীন পেনশন স্কিম চালু হয়েছে। বর্তমান সরকার জনবান্ধব সরকার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে এগিয়ে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী সার্বজনীন পেনশন স্কিম চালু করেছেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।