Bangal Press
ঢাকাThursday , 7 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

‘দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে তাকে প্রতিহত করা হবে’

ডেস্ক রিপোর্ট
September 7, 2023 9:28 am
Link Copied!

জাতীয় নির্বাচন কি ভাবে হবে সেটা সংসদে আইন পাশ করা আছে। দেশে নির্বাচন পরিচালনা করার জন্য নির্বাচন কমিশন আছে। সুতারাং নির্বাচন নিয়ে কেউ বিভ্রান্তি তৈরি করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে তাকে প্রতিহত করা হবে বলে জানিয়েন সুনামগঞ্জে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি।
মন্ত্রী বলেন, আগের থেকে এখন বিদ্যুৎ’র ঘাটতি কিছুটা কমে এসেছে। আগামী ৩ থেকে ৪ মাসের ভিতরে দেশে যে বিদ্যুৎ ঘাটতি আছে সেটা পূরণ হয়ে যাবে।
বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের ১ কোটি ৪৭ লাখ ৯২ হাজার টাকা ব্যয়ে(৪র্থ তলা) একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী কথা বলেন।
তিনি আরও বলেছেন, দেশের সংবিধানে বলা আছে ৫ বছর পর পর দেশে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। কারণ ৫ বছর পর সরকারের কোন বৈধতা থাকে না। তাই কি ভাবে নির্বাচন পরিচালনা হবে সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিষয় নয়। 
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার উজ জামান,সহকারী পুলিশ সুপার সুভাশীষ ধর,উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান নূর হোসেন প্রমুখ। 
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।