Bangal Press
ঢাকাThursday , 7 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ঘোড়াঘাটে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনওর পরিচিতি ও মতবিনিময়

ডেস্ক রিপোর্ট
September 7, 2023 9:01 am
Link Copied!

সোহানুজ্জামান সোহান, ঘোড়াঘাট (দিনাজপুর) থেকে: দিনাজপুরের ঘোড়াঘাটে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় হলরুমে বৃহস্পতিবার (৬ আগস্ট) বেলা ১১.৩০ মিনিট এ এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং ঘোড়াঘাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসানের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ঘোড়াঘাট প্রেসক্লাবের আহবায়ক আনভিল বাপ্পি, ঘোড়াঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি জিল্লুর রহমান, সিনিয়র সাংবাদিক একরামুল হক, সিনিয়র সাংবাদিক সামসুল ইসলাম সামু, সিনিয়র সাংবাদিক মীর হান্নান, সুলতান কবির, রফছানজানী শুভ, আবু সুফিয়ান, মাহফুজুর রহমান সরকার, সোহানুজ্জামান সোহান সহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, যে কোনো সমস্যা অন দ্যা স্পট সমাধানে আমি বিশ্বাসী। ৩৫ তম বিসিএসের এ কর্মকর্তা ঘোড়াঘাট উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।
তিনি বলেন, সাংবাদিকরা সমাজের আয়না। ঘোড়াঘাট উপজেলা একটি ঐতিহাসিক স্থান। এ উপজেলার একটি ঐতিহ্য রয়েছে। উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সরকারি নিয়ম-নীতির মধ্যে ঘোড়াঘাটে ভালো কিছু করতে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।
এর আগে তিনি গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।