Bangal Press
ঢাকাThursday , 7 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোনায় অর্ধগলিত অজ্ঞাত মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট
September 7, 2023 8:15 am
Link Copied!

নেত্রকোনায় উব্দাখালি নদী থেকে এক অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তবে তাঁর নাম-পরিচয় জানা যায়নি। বুধবার (৬ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে কলমাকান্দা উপজেলার বড়খাপন ইউনিয়নের কেশবপুর গ্রামের কালীমন্দিরের সামনে উব্দাখালী নদী থেকে এ অজ্ঞাত মরদেহটিকে উদ্ধার করা হয়।
জান যায়, বুধবার সন্ধ্যায় উব্দাখালী নদীর পাড় থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল। স্থানীয় বাসিন্দারা নদীর কিনারায় গিয়ে দেখতে পান, একটি মানুষের মরদেহ ভাসছে। তারা ধারণা করেন মরদেহটি বেশ কয়েকদিন আগের হবে, পরে ৯৯৯ পুলিশকে জানানো হয়।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, ৯৯৯ মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। তবে তাঁর নাম-পরিচয় জানা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহটিকে নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।