Bangal Press
ঢাকাThursday , 7 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মানিকগঞ্জে ৫ যুবদল নেতাকর্মীকে কুপিয়ে জখম

ডেস্ক রিপোর্ট
September 7, 2023 8:13 am
Link Copied!

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বয়রা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জাহিদুর রহমান তুষারসহ ৫ যুবদল নেতাকর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার (৬ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম-সরুপাই সড়কে এ ঘটনা ঘটে বলে জানান আহত নেতাকর্মীরা।
আহত জাহিদুর রহমান তুষার জানান, তারা মোটরসাইকেলে মানিকগঞ্জ সদর থেকে হরিরামপুরে ফেরার সময় এ হামলার ঘটনা ঘটে। আহত অন্য ৪ জন হরিরামপুর উপজেলা যুবদলের নেতাকর্মী শাকিল, বাদল, মাসুম ও আলমাস।
৫ জনকেই প্রথমে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে তুষারের ডান পা, ডান হাত ও ডান কান গুরুতর জখম হয়েছে।
মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, ‘ঝিটকা- মানিকগঞ্জ সড়কের নবগ্রাম এলাকায় মারামারির খবর পেয়েছি। ঘটনাস্থলে বানিয়াজুরি তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা গেছেন। তদন্তের পর বিষয়টি ভালোভাবে জানা যাবে।
জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সাথে জরিতদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবী জানান।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।