Bangal Press
ঢাকাFriday , 8 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে চাচাতো ভাইয়ের রামদা’র কোপে যুবলীগ কর্মী নিহত

ডেস্ক রিপোর্ট
September 8, 2023 3:36 pm
Link Copied!

জমি সংক্রান্ত জেরে রংপুর সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের লাহিড়ীরহাটে যুবলীগ কর্মী রেজাউল ইসলাম (২৮) কে রাম দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে তারই চাচাতো ভাই রাব্বী। হত্যাকারী রাব্বী চন্দনপাট ইউনিয়নের ইউপি সদস্য রত্নার ছোট ভাই। নিহত রেজাউল চন্দনপাট ইউনিয়ন ছাত্রলীগের সাবেক নেতা ও বর্তমান রংপুর সদর উপজেলা যুবলীগের কর্মী।
শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেলে সাড়ে ৫টার রংপুর সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের লাহিরির হাট এলাকায় ঘটনাটি ঘটে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, পারিবারিক জমি সংক্রান্ত নিজ বাড়ি লাহরির হাটে আলোচনায় বসে রেজাউলসহ চাচাতো ভাই বোনেরা। এসময় রেজাউলের সাথে রাব্বীর বাবার তর্কাতর্কির ঘটনা ঘটে। তর্কাতর্কির এক পর্যায়ে চাচাতো ভাই রাব্বী যুবলীগ কর্মী  রেজাউল ইসলামের মাথায় রাম দা দিয়ে সজোরে কোপ দেয়। পরে পরিবারের লোকজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সন্ধ্যা ৬ টা ২০ মিনিটে  ১৯ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। ভর্তির ২৫ মিনিট পর ওয়ার্ডে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে চন্দনপাট ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান জানান, ঘটনাটি শুনেছি। এটা একেবারে পারিবারিক দ্বন্দ থেকে এ ঘটনার সুত্রপাত বলে জানা গেছে।
রংপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক কামরুজ্জামান শাহীন বলেন, রেজাউল যুবলীগের একজন পরিক্ষিত ও নিবেদিত কর্মী ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন নিবেদিত কর্মী হারালাম। আমরা জেলা যুবলীগের পক্ষ থেকে সঠিক তদন্ত সাপেক্ষে প্রকৃত হত্যাকারীকে গ্রেফতার পূর্বক বিচারের দাবী জানাচ্ছি।
বিষয়টি নিশ্চিত করে সদর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুশান্ত সরকার বলেন, একজনকে গ্রেফতার করা হয়েছে এ ঘটনায়।বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।