Bangal Press
ঢাকাSaturday , 9 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

খাটের নিচে ১৬০ লিটার চোলাই মদ, গ্রেফতার ২

ডেস্ক রিপোর্ট
September 9, 2023 9:59 am
Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ, গাইবান্ধা থেকে: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় একটি বাড়ির খাটের নিচ থেকে ১৬০ লিটার চোলাই মদ জব্দ করেছে পুলিশ। এসময় হিরালাল রবিদাস (৫২) ও ফজলুল হক (৪৫) নামের ২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।
শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে সুন্দরগঞ্জ থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।
গ্রেফতারকৃত হিরালাল রবিদাস উপজেলার খামার ধুবনী (মজুমদার হাট) গ্রামের মৃত সুমারু রবিদাসের ছেলে ও ফজলুল হক পূর্ব বেলকা গ্রামের মৃত আব্দুল জোব্বার রহমানের ছেলে।
সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় শান্তিরাম ইউনিয়নের খামার ধুবনী (মজুমদার হাট) গ্রামের হিরালাল রবিদাসের বসতবাড়ির ঘরের খাটের নিচে থাকা ৩টি প্লাস্টিকের জারিকেন ও বিভিন্ন সাইজের ৩০টি প্লাস্টিকের বোতলে রক্ষিত অবস্থায় সর্বমোট ১৬০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার পূর্বক জব্দ করা হয়।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।