Bangal Press
ঢাকাSaturday , 9 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

স্বাধীনতার পর থেকেই ড. ইউনুস দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে: মুক্তা

ডেস্ক রিপোর্ট
September 9, 2023 2:33 pm
Link Copied!

পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জনপ্রেক্ষিত বিশেষজ্ঞ নাইমুজ্জামান ম্ক্তুা বলেছেন দেশ যখন জননেত্রি শেখ হাসিনার নেতৃত্বে উন্নতির চরম শিখরে পৌছে যাচ্ছে ঠিক সে সময় আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে। বিশেষ করে স্বাধীনতার পর থেকেই যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছিল আজও সেই তথাকথিত সুদখোর ড. ইউনুস এমেরিকার সহযোগীতায় আবারও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। তিনি বলেন পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করে অর্থায়ন বন্ধ করেছিল এই সুদখোর ইউনুস।
এখন তিনি আবারও বাংলাদেশের নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছেন। তার পথেই হাটছে বিএনপি। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বেঁচে থাকতে বিএনপি’র স্বপ্ন কখনোই পূরন হবেনা। তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি অন্যান্যদের চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন আটোয়ারী উপজেলায় এরকম জনতার বিশাল সমাবেশ করার শক্তি তাদের নেই। তিনি শনিবার বিকেলে আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন।
এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম পল্লব, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আনিসুর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আশরাফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মকলেছার রহমান, পৌর যুবলীগের সভাপতি হাসনাত হামিদুর রহমান সহ যুবলীগ ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিল।
প্রথমবারের মত এই জনসভায় আগামি সংসদ নির্বাচনে মুক্তাকে আওয়ামী লীগের মনোনয়নের দাবীতে আটোয়ারী উপজেলার পুরোহিত ক্ষুদ্র নৃ গোষ্ঠি আলেম ওলামারা ঐক্যবদ্ধ হয়ে জনসভায় অংশ নেন।
এর আগে দুপুরের পর থেকে পায়ে হেটে এবং বিভিন্ন ছোট ছোট যানবাহনে করে তৃনমূল পর্যায়ের নেতাকর্মীরা জনসভা স্থলে আসতে শুরু করেন। বিকেলের দিকে হাজার হাজার জনতায় পাইলট স্কুলের মাঠ কানায় কানায় পূর্ন হয়। সমাবেশে আসা আওয়ামী লীগের নেতা কর্মী ও সাধারন মানুষের দাবী ছিল নাইমুজ্জামান মুক্তাকে মনোনয়ন দেয়া।
এদিকে জনসভায় বিশেষ অতিথিরা জানান যেহেতু আটোয়ারী উপজেলায় স্বাধীনতার পর থেকে আওয়ামীলীগের কোন নেতাকে মনোনয়ন দেওয়া হয় নাই। সে কারনেই আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের বাসিন্দা নাইমুজ্জামান মুক্তাকে এবার আওয়ামীলীগের মনোনয়ন দেওয়া হলে নৌকার বিজয় হবে বলে আশাবাদা ব্যাক্ত করেন বক্তারা।
পরে রাতে উপজেলার বীর মুক্তিযোদ্ধা বলরাম বর্মন ও জনসমাবেশের সভাপতি জনসভার সমাপ্তি ঘোষনা করেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।