Bangal Press
ঢাকাMonday , 12 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

এক চার্জে ৪৫ ঘণ্টা চলবে এই ইয়ারবাড

Link Copied!

দিন দিন বাড়ছে ইয়ারফোন ব্যবহার। জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন নামিদামি কোম্পানি আনছে নতুন নতুন ইয়ারফোন। এবার প্রোটন নিয়ে এলো নতুন একটি ইয়ারবাড। সংস্থার দাবি, ইয়ারবাডটি এক চার্জে ৪৫ ঘণ্টা চলবে। যে কারণে গেমারদের জন্য এই ইয়ারবাড খুবই ভালো সার্ভিস দেবে।

প্রোটন প্লেবাডস ২ ইয়ারবাডস হলো কোম্পানির গেমিং অডিয়ো ডিভাইস। ইয়ারবাডটিতে অ্যাপটসেন্স ৪০এমএস লেটেন্সি প্রযুক্তি দেওয়া হয়েছে। প্রতিটি ইয়ারবাডেই হাই সাউন্ড কোয়ালিটি পেয়ে যাবেন। ইয়ারবাডটি গেমিং এবং কলের মধ্যে সুইচ করার জন্য মাল্টি-ফাংশন টাচ কন্ট্রোল সাপোর্ট করে। অর্থাৎ গেম খেলতে খেলতে যদি ফোন আসে, তাহলে আপনি সহজেই গেমিং মোড থেকে কলিং মোডে কিনে আসতে পারবেন।

আরও পড়ুন: শ্রবণশক্তি ভালো রাখতে যেভাবে ইয়ারফোন ব্যবহার করবেন 

ওজনেও হালকা, তার সঙ্গে এই ইয়ারবাড আপনি সিকিউরিটি ফিট এক্সপিরিয়েন্স পাবেন। ঘাম ও পানি রেজিস্ট্যান্স করে তৈরি করা হয়েছে ইয়ারবাডটিকে। এই ইয়ারবাডটি একবার চার্জে মোট ৪৫ ঘণ্টা চলতে পারে। এতে ১৩ মিমি ডায়নামিক বাস বুস্ট ড্রাইভার সহ ব্লুটুথ ৫.৩ ট্রান্সমিশন সাপোর্ট রয়েছে। পিসি এবং মোবাইল ডিভাইসের সঙ্গে সহজেই কানেক্ট করে গেম খেলতে পারবেন।

ইয়ারবাডটিতে কৃত্রিম বুদ্ধিমত্তা-ভিত্তিক এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন এবং ট্রুটক প্রযুক্তি রয়েছে। ভারতে ইয়ারবাডটির দাম থাকছে মাত্র ১ হাজার ২৯৯ রুপি। ই-কমার্স সাইট অ্যামাজন ও সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পারবেন ইয়ারবাডটি।

কেএসকে/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।